রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৫

বিপিএলের বিভিন্ন স্বত্বের জন্য দরপত্র

স্পোর্টস ডেস্ক : বিপিএলের স্পন্সরশিপ ও এজেন্সি স্বত্ব চেয়ে বিজ্ঞাপন দিয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গভর্নিং কাউন্সিল। বিসিবির ওয়েবসাইটে প্রকাশিত এ বিজ্ঞাপনে বিপিএল আয়োজনে প্রয়োজনীয় সংশ্লিষ্ট বিভিন্ন বিভাগের স্পন্সরশিপের জন্য দরপত্র জমা দেয়ার আহ্বান করা হয়েছে। মূলত তৃতীয় আসরের জন্যই এই বিজ্ঞাপন। তবে সমঝোতার মধ্যেমে পরবর্তীতে এই চুক্তি বাড়ানো হতে পারে বলে জানানো হয়।
বিপিএলের বিজ্ঞাপনে যেসব স্পন্সরশিপ চাওয়া হয়েছে সেগুলো হলো: টাইটেল স্পন্সরশিপ, কো-স্পন্সরশিপ, সহযোগী স্পন্সরশিপ, স্টেডিয়াম ব্র্যান্ডিং (গ্রাউন্ডস বোর্ড, মিড ওয়াল, সাইট স্ক্রিন, স্কোর বোর্ড, বাউন্ডারি রোপ, উইকেট ম্যাট, বোলিং প্রান্ত, ছাতা, স্টাম্প ব্র্যান্ডিং, ডাগআউট ব্র্যান্ডিং)।
আর অফিসিয়াল পার্টনারও চাওয়া হয়েছে। এর মধ্যে রয়েছে কার্বোনেটেড বেভারেজ (সফট ড্রিংক বা কোমল পানীয়), অফিসিয়াল মিনারেল ওয়াটার, অফিসিয়াল এনার্জি ড্রিংকস, অফিসিয়াল স্ট্র্যাটিজিক টাইম আউট, অফিসিয়াল আম্পায়ার স্পন্সর, অফিসিয়াল ব্যাংকিং, অফিসিয়াল মোবাইল অপারেটর, অফিসিয়াল ইন্টারনেট সার্ভিস, রেডিও ব্রডকাস্টিং ও মোবাইল স্কোরিং।
স্পন্সরশিপ পেতে আগামী ১৫ সেপ্টেম্বরের মধ্যে বিসিবির অফিসে আবেদন পাঠাতে হবে। তবে চ্যানেল নাইনের সাথে আগের চুক্তি বহাল থাকায় সম্প্রচার স্বত্বের কোনো বিজ্ঞাপন দেয়া হয়নি। আগামী ২৫ নভেম্বর শুরু হবে বিপিএলের তৃতীয় আসর।

ওয়ান নিউজ বিডি

একটি মন্তব্য পোস্ট করুন