শুক্রবার, ২৪ জুন, ২০১৬

২০ জুলাই শুরু মাশরাফিদের কন্ডিশনিং ক্যাম্প


ঢাকা : গত ২২ এপ্রিল থেকে মাঠে গড়িয়েছিল ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল)। দুই মাস পর বুধবার শেষ হয়েছে ঢাকা প্রিমিয়ার লিগ। তাই ঈদের আগে ক্রিকেটারদের খেলার আর কোনো সিডিউল নেই। ২২ জুন থেকে মিলেছে মুশফিক-মাশরাফিদের ঈদের লম্বা ছুটি।

আগামী ২০ জুলাই থেকে শুরু হবে টাইগারদের কন্ডিশনিং ক্লাম্প। আজ শুক্রবার এ বিষয়টি নিশ্চিত করেছেন সদ্য প্রধান নির্বাচকের পদে দায়িত্ব পাওয়া বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদীন নান্নু। বলেন, ‘যদিও এখনো আমরা কন্ডিশনিং ক্যাম্প শুরু করার দিনক্ষণ চূড়ান্ত করিনি। তবে একটা সম্ভাব্য তারিখ ঠিক করা আছে। সেটা সম্ভবত আগামী ২০ জুলাই হবে।’

সেভাবে যদি কোনো খেলা না থাকলে সেক্ষেত্রে শুক্রবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড বন্ধ থাকে। তাই আগামী শনিবার কন্ডিশনিং ক্যাম্প শুরুর ব্যাপারে দিনক্ষণ চূড়ান্ত করবে নির্বাচক কমিটি। ক্যাম্পে কতজন ক্রিকেটার ডাকা হবে সেটি এদিন ঠিক করবেন নির্বাচকরা।

বিশেষ করে গত মার্চে ভারতে অনুষ্ঠিত টি২০ বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেটে লম্বা বিরতি চলছে মুশফিক-মাশরাফিদের। এমনকি আগামী মাসেও বাংলাদেশ জাতীয় দলের কোনো খেলা নেই। আগামী অক্টোবরে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবে বাংলাদেশ দল। তাই এই সিরিজকে সামনে রেখে প্রাথমিক স্কোয়াড ঘোষণা করতে পারে বিসিবি। তাই প্রাথমিক দলের সদস্যের নিয়ে শুরু হবে আগামী ২০ জুলাই থেকে কন্ডিশনিং ক্যাম্প।

বাংলামেইল২৪ডটকম/ এসএম/ এনইউ
একটি মন্তব্য পোস্ট করুন