শনিবার, ১৫ আগস্ট, ২০১৫

'স্বার্থপর হয়ে খেলতে পারি না'

ইচ্ছেমতো নির্দয়ভাবে বলকে পেটাতে পারেন বলে টি-টোয়েন্টি স্পেশালিস্টের তকমা পেয়েছেন সাব্বির রহমান। ওয়ানডেতেও পরিণত হয়েছেন জাতীয় দলের অন্যতম ভরসায়। তবে লোয়ার অর্ডারে ব্যাটিং করেন বলে তুলনামূলক বড় ইনিংস খেলার সুযোগ মেলে খুব কম। তবু আফসোস নেই সাব্বিরের।
এ সম্পর্কে সাব্বির বলেন, ‘আমি স্বার্থপর ক্রিকেটার নই, স্বার্থপর হয়ে খেলতে পারি না। দলের যখন যা লাগে, আমি সেভাবেই ব্যাটিং করি। যদি আগে নামি, পরিস্থিতির সঙ্গে মানিয়ে খেলার চেষ্টা করি। পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে চার নম্বরে নেমে যেমন সেঞ্চুরি করেছিলাম। নিজের স্বাভাবিক খেলা খেলেই সেটা করেছি।’
সাব্বির আরো বলেন, ‘সেভাবে নিজের কথা চিন্তা করি না। আমি যখন নামব, তখন হয়তো বা ১০-১৫ ওভার থাকবে। আমাকে ২০-২৫ বলে ৫০-৬০ করতে হবে। দলে এটাই আমার ভূমিকা। দল যদি চায়, আমি ওভারপ্রতি ৭ বা ৮ রান করে করি,আমাকে ওভাবেই ব্যাটিং করতে হবে। যদিও আমি চাইলে ওভারপ্রতি ৩-৪ করে নিয়েও খেলতে পারি।’

সূত্রঃ প্রথম আলো

কোন মন্তব্য নেই: